মে দিবস উপলক্ষে সাধারণ ছুটি ঘোষণা (29-Apr-2024 ): এতদ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আগামী ০১ মে '২০২৪ বুধবার, মে দিবস উপলক্ষে বিজনেস অটোমেশনের সকল অফিস সাধারণ ছুটির আওতায় থাকবে। উল্লেখ্য যে, অফিসের জরুরি প্রয়োজনে যেকোনো এমপ্লয়ীকে উপস্থিত থাকতে হবে। ধন্যবাদান্তে, এ, কে, এম, আহসানুল কবীর, হেড অব জি. এস. ডি..   

EBS - Portals

Notice

এতদ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আগামী ০১ মে '২০২৪ বুধবার, মে দিবস উপলক্ষে বিজনেস অটোমেশনের সকল অফিস সাধারণ ছুটির আওতায় থাকবে। উল্লেখ্য যে, অফিসের জরুরি প্রয়োজনে যেকোনো এমপ্লয়ীকে উপস্থিত থাকতে হবে। ধন্যবাদান্তে, এ, কে, এম, আহসানুল কবীর, হেড অব জি. এস. ডি.

এতদ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আগামী ৭ এপ্রিল'২৪ রবিবার, পবিত্র শব-ই-কদর উপলক্ষে বিজনেস অটোমেশনের সকল অফিস ছুটির আওতায় থাকবে। উল্লেখ্য যে, অফিসের জরুরি প্রয়োজনে যেকোনো এমপ্লয়ীকে উপস্থিত থাকতে হবে। ধন্যবাদান্তে, এ, কে, এম, আহসানুল কবীর, হেড অব জি. এস. ডি.

এতদ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আগামী ১০-১২ এপ্রিল'২০২৪ এবং ১৪ এপ্রিল'২০২৪ যথাক্রমে ঈদ-উল-ফিতর এবং বাংলা নববর্ষ উপলক্ষে বিজনেস অটোমেশনের সকল অফিস ছুটির আওতায় থাকবে। উপরোল্লিখিত ছুটির সময়ে কারো অফিসে আসা প্রয়জন হলে জনাব অঞ্জন দে - অফিস সহকারী এবং অফিসের ইন্টারনেট সংক্রান্ত বিষয়ে জনাব ভবতোষ দেবনাথ অপু অথবা জনাব কাজল আচার্য এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে। তাদের মোবাইল নাম্বার নিম্নে উল্লেখ করা হলো। ছুটি উপলক্ষে অফিস ত্যাগের পূর্বে সবকিছু গুছিয়ে এবং যার যার পাওয়ার লাইন বন্ধ করে অফিস ত্যাগের জন্য বিনীতভাবে অনুরোধ করা হচ্ছে। জনাব ভবতোষ দেবনাথ অপু - ০১৭৮৭ ৬৭১৩৩৯ জনাব কাজল আচার্য - ০১৭৮৭ ৬৭১৩৩৪ জনাব অঞ্জন দে - ০১৯৯৭ ৩৩৩২৫৩ অথবা ০১৯১৯ ৭৭৫১০১ ঈদ মোবারাক, ধন্যবাদান্তে, এ, কে, এম, আহসানুল কবীর, হেড অব জি. এস. ডি.

এতদ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আগামী ২৬ মার্চ মঙ্গলবার, স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিজনেস অটোমেশনের সকল অফিস সাধারণ ছুটির আওতায় থাকবে। উল্লেখ্য যে, অফিসের জরুরি প্রয়োজনে যেকোনো এমপ্লয়ীকে উপস্থিত থাকতে হবে। ধন্যবাদান্তে, এ, কে, এম, আহসানুল কবীর, হেড অব জি. এস. ডি.

এতদ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আগামী ১৭ মার্চ রবিবার, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বিজনেস অটোমেশনের সকল অফিস সাধারণ ছুটির আওতায় থাকবে। উল্লেখ্য যে, অফিসের জরুরী প্রয়োজনে যেকোনো এমপ্লয়ীকে উপস্থিত থাকতে হবে। ধন্যবাদান্তে, এ, কে, এম, আহসানুল কবীর, হেড অব জি. এস. ডি.

প্রিয় সহকর্মীবৃন্দ, আস্সালামুআলাইকুম। এতদ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, পবিত্র রমজান মাসে বিজনেস অটোমেশনের অফিস সময়সূচী সকাল ৯:০০ টা থেকে বিকাল ৪:৩০ মিনিট পর্যন্ত। উল্লেখ্য যে, অফিসের জরুরী প্রয়োজনে অথবা প্রজেক্টের জরুরী প্রয়োজনে এই সময়সীমা কার্যকর হবে না। ধন্যবাদান্তে, এ, কে, এম, আহসানুল কবীর, হেড অব জি. এস. ডি.

প্রিয় সহকৰ্মীবৃন্দ, এতদ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, শব -ই -বরাত উপলক্ষে ২৬ ফেব্রুয়ারী '২০২৪ সোমবার, বিজনেস অটোমেশন লিমিটেড এর সকল লোকেশন এর অফিস বন্ধ থাকবে। উল্লেখ্য যে, জরুরী প্রয়োজনে যে কোন এমপ্লয়ীকে অফিসে উপস্থিত থাকতে হবে। ধন্যবাদান্তে, এ, কে, এম, আহসানুল কবীর, হেড অব জি. এস. ডি.

প্রিয় সহকৰ্মীবৃন্দ, এতদ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ২১ ফেব্রুয়ারী '২০২৪ বুধবার, বিজনেস অটোমেশন লিমিটেড এর সকল লোকেশন এর অফিস বন্ধ থাকবে। উল্লেখ্য যে, জরুরী প্রয়োজনে যে কোন এমপ্লয়ীকে অফিসে উপস্থিত থাকতে হবে। ধন্যবাদান্তে, এ, কে, এম, আহসানুল কবীর হেড অব জি. এস. ডি.

প্রিয় সহকৰ্মীবৃন্দ, এতদ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আগামী ৭ ই জানুয়ারী '২০২৪ রোজ রবিবার, বিজনেস অটোমেশন লিমিটেড এর সকল লোকেশন এর অফিস বন্ধ থাকবে। ধন্যবাদান্তে, এ, কে, এম, আহসানুল কবীর হেড অব জি. এস. ডি.

প্রিয় সহকৰ্মীবৃন্দ, এতদ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, যীশু খ্রীষ্টের জন্মদিন ( বড় দিন ) উপলক্ষে আগামী ২৫ই ডিসেম্বর '২০২৩ রোজ সোমবার, বিজনেস অটোমেশন লিমিটেড এর সকল লোকেশন এর অফিস বন্ধ থাকবে। উল্লেখ্য যে, জরুরী প্রয়োজনে যে কোন এমপ্লয়ীকে অফিসে উপস্থিত থাকতে হবে। ধন্যবাদান্তে, এ, কে, এম, আহসানুল কবীর হেড অব জি. এস. ডি.